0

How to see YouTube video any time without download/খুব সহজে HD কোয়ালিটি ইউটিউব ভিডিও দেখুন ডাউনলোড না করে।

আচ্ছালামুয়ালাইকুম,
কেমন আছেন সবাই, আশা করি ভাল আছেন ।আমি আল্লাহর রহমতে আপরনাদের দোয়াতে ভাল আছি । আমি আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম এক অসাধারন টিপস, যা আপনাদের সবার কাজে লাগবে, আর আমার মনে হয় এই টিপস আপনারা খুজতেছেন । আমি আপনাদের জন্য কি নিয়ে আসলাম সেটা অবস্যই টিউনের টাইটেল দেখে বুঝতে পেরেছেন ।

তারপর ও আরেকবার বলি ,আমার আজকের টিউন হচ্ছে,how to see youtube video any time without download. অর্থাৎ ডাউনলোড ছাড়া ইউটিউব ভিডিও দেখুন যেকোন সময়। তাহলে আমার আজকের টিউন হচ্ছে ডাউনলোড না করে ইউটিউব ভিডিও দেখার টিউন।


আমরা ইউটিউব থেকে যেকোন ভিডিও খুজে পেতে পারি খুভ সহজে, যেমন আমরা ইউটিউব থেকে গান, টিউটোরিয়াল, ফান ভিডিও ইত্যাদি কিন্তু এই ভিডিও গুলি ডাউনলোড করতে পারিনা । আমার আরেকটি আমি দেখিয়েছিলাম কিভাবে খুব সহজে ইউটিউব ভিডিও ডাউনলোড করতে হয়। যারা দেখেন নি দেখে আসুন ।আজকে দেখাব কিভাবে খুব সহজে ইউটিউব ভিডিও দেখবেন ডাউনলোড না করে তাও আবার HD কোয়ালিটি।

চলুন কথা না বাড়িয়ে শুরু করি আমার আজকের টিউন, ডাউনলোড না করে HD কোয়ালিটি ইউটিউব ভিডিও দেখার জন্য আপনার থাকতে হবে একটি স্ক্রীন রেকর্ডার সফটওয়ার, যাদের স্ক্রীন রেকর্ডার সফটওয়ার নেই, তারাআমার এই পোস্ট দেখুন

স্ক্রীন রেকর্ডার সফটওয়ার ডাউনলোড শেষ হলে ইন্সটল করুন, তারপর ওপেন করুন, এবং সফটওয়ারটির ভিডিও আইকন এর উপর মাউসের কার্স্র রেখে নিছের চিত্রের মত রেজুলেশন ঠিক করে নিন। 
how to see youtube video without download
এর পর সফটওয়ারটি মিনিমাইজ করুন, এবার আপনি ইউটিউব এর যেই ভিডিও টি দেখবেন তা ওপেন করুন, এবং ওপেন করার সাথে সাথে কী-বোর্ড এর “F8”  বাটান প্রেস করুন, এখন আপনার ভিডিওটি রেকর্ড হতে শুরু করবে । এবার আপনার ইউটিউব ভিডিও শেষে আবার “F8” বাটান প্রেস করুন, তারপর রেকর্ডিং ফোল্ডার থেকে ভিডিও টি ওপেন করে দেখুন, আপনার ইউটিউব ভিডিও ডাউনলোড হয়ে গেছে ।


এই হলো আমার ডাউনলোড না করে HD কোয়ালিটি ইউটিউব ভিডিও দেখার টিউন, কেমন লাগল আবশ্যই কম্মেন্ট করে বলবেন । আমি যেহেতু অনলাইনের ব্লগিং জগতে নতুন, সেহেতু আপনারদের কোন মন্তব্য না ফেলে, টিউন করতে ভালোলাগবে না।
আগামি টিউনের আমন্ত্রন যানিয়ে, আজ এখানেই বিদাই নিচ্ছি । ভাল থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।
How to see YouTube video any time without download/খুব সহজে HD কোয়ালিটি ইউটিউব ভিডিও দেখুন ডাউনলোড না করে
Item Reviewed: How to see YouTube video any time without download/খুব সহজে HD কোয়ালিটি ইউটিউব ভিডিও দেখুন ডাউনলোড না করে 9 out of 10 based on 10 ratings. 9 user reviews.

Post a Comment

Dear readers, after reading the Content please ask for advice and to provide constructive feedback Please Write Relevant Comment with Polite Language.Your comments inspired me to continue blogging. Your opinion much more valuable to me. Thank you.